বাড়ি রাজনীতি মেলান্দহের ঘোষেরপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইসমাইল হোসেন

মেলান্দহের ঘোষেরপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইসমাইল হোসেন

285
0

সময়ের দাবি প্রতিবেদক : জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন সাধারণ সম্পাদক পদে নেতাকর্মীদের পছন্দের তালিকায় রয়েছেন ঘোষেরপাড়ার কৃতিসন্তান সাবেক ছাত্রনেতা মোঃ ইসমাইল হোসেন ।

কর্মীবান্ধব মুজিব আদর্শের রাজপথের লড়াকু সৈনিক মোঃ ইসমাইল হোসেন ঘোষেরপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে দেখতে চান সর্বস্তরের নেতাকর্মীরা।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি মহোদয়ের সাথে শুভেচ্ছা বিনিময়

বর্তমানে তিনি ইউনিয়ন যুবলীগের সাথে ওতোপ্রোতভাবে জড়িয়ে আছেন। তিনি শৈশব থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে বেড়ে উঠেন।

ঘোষেরপাড়া ইউনিয়নে রাজনৈতিক অঙ্গনের সু-পরিচিত মুখ এবং আর্দশ, নমনীয়, বিনয়ী অবস্থানের ব্যক্তিত্ব মোঃ ইসমাইল হোসেন । তিনি কেজিএস মহর সোবহান উচ্চ বিদ্যালয় থেকে ২০০৪ সালে কৃতিত্বের সাথে এস.এস.সি পাশ করেন। ২০০৬ সাথে তিনি সরকারি শেখ কামাল কলেজ উচ্চ মাধ্যমিক পাশ করেন। ২০১০ সাথে তিনি সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে অর্থনীতি নিয়ে অনার্স এবং ২০১১ সাথে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ অর্থনীতি নিয়ে মাস্টার্স পাশ করেন।

নিজেকে সৎ যোগ্য দাবি করে মোঃ ইসমাইল হোসেন বলেন বলেন, ‘আমি দলে অনুপ্রবেশকারী নয়। ছাত্রজীবন থেকে সততার সঙ্গে রাজনীতি করে যোগ্যতার পরিচয় দিয়েছি। চাঁদাবাজি, মাদকের সঙ্গে কখনও নিজেকে জড়াইনি। ছাত্রলীগ থেকে রাজনীতির হাতেখড়ি, জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। কর্মীদের মূল্যায়ন ও দলের উন্নয়নের জন্য আমি মনে করি আমি এই পদের যোগ্য, তাই প্রত্যাশী।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে জননেত্রী শেখ হাসিনার দেখানো পথে নিজেকে অবিচল রেখেছি। নেতাকর্মীরা যদি মনে করে আমি যোগ্য তাহলে আমাকে নির্বাচিত করবে। আমি যদি সাধারণ সম্পাদকের দায়িত্ব পাই তবে প্রকৃত নেতা-কর্মীদের দিয়ে কমিটি গঠন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে