বাড়ি জাতীয় রাস্তার কাজের উন্নয়নে অনিয়ম সহ্য করা হবেনা: ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি

রাস্তার কাজের উন্নয়নে অনিয়ম সহ্য করা হবেনা: ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি

452
0

জামালপুর সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। লক্ষ লক্ষ টাকা উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন তিনি। কিন্তু আমরা লক্ষ্য করি বিভিন্ন উন্নয়ন কাজে ঠিকাদারীদের কিছুটা অনিয়মের কারনে সরকারের উন্নয়ন কর্মকান্ড ব্যাহত হচ্ছে।

তিনি আরও বলেন, সারাদেশে সড়কের কাজে ব্যাপক উন্নয়ন হচ্ছে। তেমনি জামালপুরেও বিভিন্ন সড়কে নির্মাণ কাজ চালু হয়েছে। কিন্তু দেখা গেছে কিছু ঠিকাদারী প্রতিষ্ঠানের জন্য কিছু কিছু জায়গায় উন্নয়ন অনেকটা ব্যাহত হচ্ছে। এতে সরকারের উন্নয়নের ধারা বাধাগ্রস্ত হচ্ছে। তিনি তাদের প্রতি ক্ষোভ জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী যেখানে লক্ষ লক্ষ টাকা উন্নয়ন কর্মকান্ডে হাতে নিয়েছেন সেখানে কিছু অনিয়মের কারনে তা বাধাগ্রস্ত হচ্ছে এই ধরনের অনিয়ম সহ্য করা হবে না।

রবিবার বিকেলে সদরের মহেশপুর কালীবাড়ী মাদরাসা মাঠে জামালপুর-চেচুয়া-মুক্তাগাছা সড়ক প্রশস্তকরণ ও মজবুত প্রকল্পের জমি অধিগ্রহনের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিকুল ইসলাম, জামালপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন, সদর সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগম,জামালপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার সুজাত আলী ফকির, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াছমিন লিটা, সাংবাদিক এম.এ জলিল, রানাগাছা ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল প্রমুখ।

জানা গেছে, এ সময় ভূমি অধিগ্রহনকারী ৪৩ জনের মাঝে ২ কোটি ১২ লাখ ৬৫১ টাকার চেক তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ভূমি অধিগ্রহন কর্মকর্তা মাহবুবুল হাসান।

সময়ের দাবি/মেহেদী হাসান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে